নতুন সেবা


ডেসকো এর প্রত্যেক বিক্রয় ও বিতরন বিভাগের জন্য পৃথক পৃথক গ্রাহক সেবা কেন্দ্র আছে।এই সকল কেন্দ্র গুলো থেকে যে কোন গ্রাহক নিম্নোক্ত সুবিধা গুলি পেতে পারেনঃ

  • নতুন সংযোগ
  • লোড বৃদ্ধি/ সংস্করণ
  • স্থানান্তরকরণ
  • গ্রাহকের নাম অথবা ট্যারিফ পরিবর্তন
  • মিটার পরীক্ষন, পরিবর্তন
  • বিল সংশোধন
  • পুনঃসংযোগ প্রদান
  • কমার্শিয়াল সংক্রান্ত যে কোন সেবা
  • গ্রাহক কে প্রয়োজনীয় তথ্য প্রদান, সচেতনতা কার্যক্রম ইত্যাদি
  • প্রি পেইড মিটার সংক্রান্ত সেবা
  • ডেসকো ঢাকা শহরের বেশ কিছু এলাকায় ইতোমধ্যে প্রি-পেইড মিটার স্থাপন করেছে এবং গ্রাহকগন ব্যবহার পরবর্তী সময়ে এ বিষয়ে তাদের সন্তোষ প্রকাশ করেছেন।

  • ই-গভার্নেন্স
  • ডেসকো দাপ্তরিক কাজ কর্মের জন্য ই-গভার্নেন্স এর ব্যবহার বাস্তবায়ন করেছে যার ফলে গ্রাহক সেবা দ্রুততর হয়েছে। গ্রাহকগন ওয়েব সাইটের মাধ্যমে বিল সংক্রান্ত যাবতীয় তথ্য পেয়ে থাকেন এবং অনলাইনে বিল প্রদান করতে পারেন।



কপিরাইট@২০০৬-২০১৬ -ঢাকা ইলেক্ট্রিক সাপ্লাই কোম্পানি লিমিটেড (ডেসকো). সর্বসত্ত্ব সংরক্ষিত.
সাইটটি ডিজাইন করেছেন ও মেইনটেইন করেন
ডেসকো আইসিটি ডিভিশন |